October 8, 2024, 10:51 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

এক ছবির জন্য ১০ কোটি রুপি

এক ছবির জন্য ১০ কোটি রুপি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

শিরোনাম দেখে হয়তো পাঠকের চক্ষু চড়ক গাছের মতো হয়ে গেছে। কিন্তু এটাই সত্যি। নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য ১০ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন ঐশ্বরিয়ার রাই বচ্চন। জানা গেছে- ওই ছবির প্রযোজক প্রেরণা অরোরাও বলিউডের এই সুন্দরীকে এই অঙ্ক দিতে রাজি হয়েছেন।

১৯৬৭ সালের ‘রাত অর দিন’ ছবির রিমেকে অভিনয় করবেন প্রাক্তন এই বিশ্বসুন্দরী। এতে মনোরোগীর চরিত্রে দেখা যাবে তাকে। যেখানে ঐশ্বরিয়াকে দিনে এক চরিত্র এবং রাতে সম্পূর্ণ আলাদা চরিত্রে অভিনয় করতে হবে। যমজ চরিত্র না হলেও প্রায় ব্যাপারটা একই ঘটছে। যার জন্য এই ছবিতে ঐশ্বরিয়াকে বেশ খাটতে হবে।

এছাড়া চুক্তি অনুযায়ী ‘রাত অর দিন’ ছবির শুটিং চলাকালীন অন্য কোনও ছবিতে চুক্তিবদ্ধ হতে পারবেন না অ্যাশ। তাই সব মিলিয়ে এত বড় পারিশ্রমিক নিচ্ছেন ঐশ্বরিয়া।

এ প্রসঙ্গে প্রেরণা জানান, “ঐশ্বরিয়ার দাবি যুক্তিসঙ্গত। সত্যিই তো, এমন একটি চরিত্রে অভিনয় করতে বেশি পরিশ্রম করতে হবে তাকে। এ ছাড়া যতোদিন শুটিং চলবে, অন্য কোনো ছবি হাতে নিতে পারবেন না তিনি। প্রায় পুরো শিডিউলটাই দিতে হবে এই ছবির পেছনে। তাই আমরা তাকে এই পারিশ্রমিক খুশি মনেই দিচ্ছি।”

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর